ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
গাজীপুরে দুই শিক্ষকের রহস্যজনক  মৃত্যু হয়েছে

গাজীপুরে দুই শিক্ষকের রহস্যজনক  মৃত্যু হয়েছে

গাজীপুর প্রতিনিধি,

গাজীপুরে দুই শিক্ষকের রহস্যজনক  মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে  গাছা থানায় একটি সাধারন ডায়েরী করেছেন। লাশ গাছা থানায় থেকে ময়নাতদন্তের  জন্য রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মৃতদেহ হস্তান্তর করা হবে।

গাজীপুরের টংগীর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম জিয়াউর রহমান মামুন ও তাঁর সহধর্মিণী আমজাদ আলী বালিকা উচচ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহমুদা আক্তার জলি দুই জনেরই এক সাথে গতরাতে রহস্যজনক মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার ফজরের নামাজের সময় বড় বাড়ী, বগার টেক জয়বাংলা সড়কের পাশে নিজস্ব প্রাইভেট কারের মধ্যে তাঁদের দু’জনের লাশ পাওয়া যায়।
মামুনের ছোটভাই ওয়াসিম জানান,গতরাতে তারা বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে বগারটেক এলাকার সড়কে নিজ প্রাইভেটকারে বসা অবস্থায় তার স্বজনরা তাদের উদ্ধার করে। পরে উত্তরার একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। স্বজনরা গাছা থানায় একটি সাধারন ডায়েরী করেছেন। লাশ গাছা থানায় রয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST